• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়া নিউরন পাবলিক স্কুলে ক্ষুদে শিক্ষার্থীদের মিলনমেলা

বগুড়া শহরের ঠনঠনিয়ায় অবস্থিত নিউরন পাবলিক স্কুলে সোমবার দিনব্যাপী প্রতিষ্ঠানের প্লে থেকে ৪র্থ শ্রেণীর শিক্ষার্থীদের বাৎসরিক ক্লাস পার্টি অনুষ্ঠিত হয়েছে। যেখানে শিক্ষা ও অনুপ্রেরণামূলক আলোচনা ছাড়াও শিক্ষার্থীদের প্রাণবন্ত সাংস্কৃতিক পরিবেশনা সকলকে মুগ্ধ করেছে যাতে স্থানটি ক্ষুদে শিক্ষার্থীদের মিলনমেলায় পরিণত হয়েছিল।

নিউরন পাবলিক স্কুলের চেয়ারম্যান ডেন্টিস্ট মোশারফ হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় শিক্ষার্থীদের সাথে গল্পের মাধ্যমে পর্যায়ক্রমে অনুপ্রেরণা ও দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক শিক্ষানুরাগী ব্যক্তিত্ব অমরেশ মুখার্জ্জী, জার্নালবিডি২৪.কম এর প্রকাশক ও সমাজসেবক পরিমল প্রসাদ রাজ, দেশ হাসপাতাল বগুড়ার পরিচালক আপেল মাহমুদ এবং দৈনিক চাঁদনী বাজারের স্টাফ রিপোর্টার ও যুব সংগঠক সঞ্জু রায়।

শিশুদের উদ্দেশ্যে বক্তারা বলেন, আগামীর সমৃদ্ধ বাংলাদেশের নেতৃত্ব দিবে আজকের শিশুরা। তাই তাদের যুগোপযোগী শিক্ষায় প্রকৃত মানুষ হিসেবে গড়ে তোলার দায়িত্ব সমাজের সকলকে নিতে হবে। শুধু বইয়ের বোঝা চাপিয়ে মুখস্থ বিদ্যা থেকে বেরিয়ে এসে জ্ঞানের আলোকে বিকাশ করতে হবে।

বক্তারা ২০১৯ সাল থেকে নিউরন পাবলিক স্কুল যেভাবে গতানুগতিক ধারাতে গা না ভাসিয়ে মানসম্মত শিক্ষা নিশ্চিতের মাধ্যমে শিশুবান্ধব একটি বিদ্যাপীঠ পরিচালনা করছে তার ভূয়সী প্রশংসা করেন।

অনুষ্ঠানে এসময় সমাজসেবক সাজেদুর রহমান শিপলুসহ স্কুলের শিক্ষকমন্ডলী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে অতিথিবৃন্দ শিক্ষার্থীদের সাথে নিয়ে আগামীর শুভ কামনায় কেক কর্তন করেন এবং পরিশেষে ক্ষুদে শিক্ষার্থীরা গান ও নাচ পরিবেশনসহ মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।