• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সবুজ আন্দোলন’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শেরপুরে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

আগামী ১ সেপ্টেম্বর পরিবেশ বাদী সংগঠন সবুজ আন্দোলনের ৪র্থতম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করার লক্ষে সংগঠনে শেরপুর জেলা শাখার এক প্রস্তুতি সভা নিউমার্কেটে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় সবুজ আন্দোলনের সাংগঠনিক সম্পাদক ও জেলা কমিটির আহ্বায়ক মো. মেরাজ উদ্দিন।  এসময় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সংগঠনের সদস্য সচিব সাবিহা জামান শাপলা, যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন সোহেল, জুবাইদুল ইসলাম, বুলবুল আহম্মেদ, ডা. মো. আসাদ, রবিউল ইসলাম রতন, সদর উপজেলা কমিটির সভাপতি মমিনুল ইসলাম, সদস্যদের মধ্যে আল-আমীন রাজু, শাহরিয়ার শাকির, সাইদ আহমেদ সাবাব প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন ও উদ্বুদ্ধকরন সভা, কেক কাটা ও আলোচনা সভার কর্মসূচি ঘোষনা করা হয় এবং কেন্দ্র ঘোষিত শ্রেষ্ঠ সংগঠকদের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদানের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সংগঠনের সকল উপজেলা কমিটিকেও পৃথক কর্মসূচী গ্রহন করার জন্য অনুরোধ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।