• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

খবর প্রকাশের পর শারীরিক প্রতিবন্ধী মমিনুল ইসলামের পাশে দারালেন তরুণ সমাজ সেবক মুহিন

গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে শারিরীক প্রতিবন্ধী মমিনুল ইসলামের একটি হুইল চেয়ারের আকুতিচা দোকানী বাবার। এমন একটি খবর সামাজিক যোগাযোগ মাধ্যম যুগের আলো গাইবান্ধা ফেসবুক আইডিতে প্রকাশ হওয়ায় নজরে আসে তরুন সমাজ সেবক শাহ মোঃ মমিন(মুহিন)এর। পরে তিনি প্রতিবেদকের সাথে যোগাযোগ করে হুইল চেয়ার দেওয়ার সিধান্ত নেন।

২৮ আগষ্ট সকালে প্রতিবন্ধীর পরিবারের উপস্তিতে হুইল চেয়ারটি হাতে তুলে দেন মনোহরপুর ইউপি চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল ওহাব প্রধান রিপন, তরুন সমাজ সেবক শাহ মোঃ মমিন(মুহিন) বাংলাদেশ মানবাধিকার কমিশন সদর শাখার সভাপতি সালাহ উদ্দিন কাশেম, মাহবুব আলম, সাংবাদিক আসাদুজ্জামান রুবেল, আবুল বাসার।

এ সময় কান্না জড়িত ভাবে প্রতিবন্ধী মমিনুল এর বাবা জানান, খুব কষ্ট করে দিন চলে আমাদের একটি হুইল চেয়ার কিনে দেওয়ার মত কোন সামর্থ্য নেই। অনেকের কাছে গিয়েছি কেউ সহযোগীতা করেনি। এখন হুইল চেয়ারটি পেয়ে আমার ছেলেটার কষ্ট কমলো।

মনোহরপুর ইউপি চেয়ারম্যান বলেন,সমাজের অসহায় মানুষের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব ধন্যবাদ তরুন সমাজ সেবক মমিনকে। তিনি সদ্য প্রয়াত ডিপুটি স্পিকার উত্তর বঙ্গের কৃতি সন্তান এডভোকেট ফজলে রাব্বি মিয়ার নাতী জামাই। তিনি তার প্রিয় দাদুর মাগফেরাতের জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।