• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে বিদ্যুস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু

শ্রীবরদীতে বিদ্যুৎস্পৃষ্টে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। শনিবার ২৭ আগস্ট দুপুরে উপজেলার গড়জরিপা ইউনিয়নের ঘোরজান গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ঘোরজান গ্রামের মো.সাইদুল ইসলাম ওরফে লাল মিয়ার স্ত্রী ও গোপালখিলা গ্রামের মো. ছাবর উদ্দিনের মেয়ে মোছা. সরুফা বেগম (৩৫)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, লাল মিয়ার পূর্ব- পশ্চিম দরজার টিনের বসত ঘরের পূর্ব পাশের্বর ষ্ট্রীলের দরজায় বিদ্যুতের তার লিগ হয়ে দরজার সঙ্গে লেগে যায়। এতে ষ্ট্রীলের দরজাটি বিদ্যুতায়িত হয়। শনিবার দুপুরে সরুফা বেগম ঘরে প্রবেশ করার জন্য দরজায় হাত দেওয়ার সাথে সাথেই বিদ্যুতায়িত হয়ে পড়ে। পরে লাল মিয়ার বাড়ির লোকজন এসে মোছাঃ সরুফা বেগমকে মৃত অবস্থায় উদ্ধার করে।

এ বিষয়ে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় নিহতের স্বামী বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের এবং লাশ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তরের জন্য আবেদন করেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।