• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

উখিয়ায় ট্রাকচাপায় নিহত ৪

কক্সবাজারের উখিয়া উপজেলার হিজলীয়ায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

এ তথ্য নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী। তিনি জানান, সকাল সোয়া ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

ওসি জানান, টেকনাফমুখী ট্রাকের সঙ্গে উখিয়া থেকে কক্সবাজারমুখী যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে অটোরিকশার তিন যাত্রী ঘটনাস্থলে নিহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। আহত এক যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের পরিচয় জানা যায়নি।

তিনি আরও জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সেইসঙ্গে গাড়ি দুটি জব্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।