• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে মায়ের শাড়ী পেচিয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের মৃত্যু

জামালপুরের সরিষাবাড়ীতে মায়ের শাড়ী গলায় পেচিয়ে ঘরের ধর্ণার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আলম শেখ (২১) নামের এক যুবক। শুক্রবার (২৬ আগষ্ট) সকাল ১১টায় সরিষাবাড়ী পৌরসভার আরামনগর বাজারের হাজী বাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবক আলম শেখ সরিষাবাড়ী পৌর সভার আরামনগর বাজার (হাজী বাড়ী)এলাকার মৃত বিল্লাল হোসেন এর ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী পৌরসভার আরামনগর বাজার এলাকার মৃত বিল্লাল হোসেনের পুত্র আলম শেখ (২১) গলায় শাড়ী পেচিয়ে আত্মহত্যা করেছে বরে জানাগেছে।

আলমের মা ফজিলা বেওয়া ও বোন বেলী কাজ শেষে বাড়ী এসে ঘরের দরজা বন্ধ দেখে ছেলে নাম ধরে ডাকাডাকি করেন। কোন সাড়া না পেয়ে ঘরের দরজা খুলে ঘরের ধর্ণার সাথে আলমকে ঝুলানো অবস্থা দেখতে পান। পরে স্থানীয় লোকজন এসে তাকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আলম শেখকে মৃত ঘোষনা করেন। পরে খবর পেয়ে শুক্রবার বিকেলে সরিষাবাড়ী থানার এস আই শরীফ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার পরির্দক (তদন্ত) আব্দুল মজিদ জানান, লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।