• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

৪৩০০ লিটার চোরাই সয়াবিন তেলসহ দুই পাচারকারী আটক

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ভোলার ইলিশা থেকে ৪ হাজার ৩০০ লিটার অবৈধ সয়াবিন তেলসহ ২ পাচারকারীকে আটক করেছে কোস্ট গার্ড।

বৃহস্প্রতিবার (২৫ আগস্ট) দুপুরে এ তথ্য জানান কোস্ট গার্ড সদর দপ্তরের সহকারি গোয়েন্দা পরিচালক ও মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি,বিএন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৫ আগস্ট) আনুমানিক ভোর ৫ টায় কোস্টগার্ড দক্ষিণ জোনের অধীনস্থ বিসিজি বেইস ভোলা কর্তৃক একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ভোলা জেলার ইলিশা ফেরী ঘাট এলাকায় ভোলা হতে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান তল্লাশী করে ২৪ ব্যারেল (৪৩০০ লিটার) অবৈধ সয়াবিন তেলসহ ২ পাচারকারীকে আটক করা হয়। আটককৃত দুই পাচারকারী হলেন ভোলা জেলার লালমোহন উপজেলার লেছসকিনা গ্রামের বাসিন্দা।

তিনি আরও বলেন, পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত তেল ও আটককৃত ব্যক্তিদের ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।