• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়িতে বিপুল পরিমান বিদেশী মদসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেরপুরের নালিতাবাড়িতে অভিনব কায়দায় বিপুল পরিমান বিদেশী মদসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১৪ ২৩ আগস্ট মঙ্গলবার শেরপুর জেলার নালিতাবাড়ি থানাধীন ধোপাকুড়া বাজারস্থ জনৈক মোঃ শফিকুল ইসলামের ভাই ভাই এন্টারপ্রাইজ দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিপুল পরিমান বিদেশী মদসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ মনিরুজ্জামান মনির (৩৪), পিতা-মোঃ আনার আলী, সাং-ঘাগড়া দক্ষিণপাড়া, থানা-ঝিনাইগাতি,জেলা-শেরপুর এবং উক্ত আসামীর নিকট হতে ৯৫ (পঁচানব্বই) বোতল বিদেশী মদ এবং ০১ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদ এর আনুমানিক মূল্য = ৪৭,৫০০/- (সাতচল্লিশ হাজার পাঁচশত) টাকা।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল শেরপুর জেলার নালিতাবাড়ি থানাধীন।

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার ভারপ্রাপ্ত এম.এম. সবুজ রানা জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবত শেরপুর ও জামালপুর জেলাসহ বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। তা‌দের বিরু‌দ্ধে সদর থানায় মাদক আই‌নে মামলা দা‌য়ে‌র করা হ‌য়ে‌ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।