• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

প্রেমের টানে হিন্দু ধর্ম ছেড়ে মুসলিম যুবককে বিয়ে করলেন কলেজ ছাত্রী

ময়মনসিংহে ভালোবাসার টানে মনিষা রানী পাল (২০) নামের এক কলেজ ছাত্রী হিন্দু ধর্ম ত্যাগ করে রব মিয়া (৩১) নামের মুসলিম যুবকে বিয়ে করেছেন।

ওই ছাত্রী কিশোরগঞ্জ তাড়াইল উপজেলার চিকনি গ্রামের শ্যামল চন্দ্র পালের মেয়ে স্বপরিবারে ময়মনসিংহে শিব বাড়ী এলাকার বাসিন্দা এবং মুমিনুন্নেসা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী বর্তমান নাম রোদেলা জান্নাত।ছেলে রব মিয়া ময়মনসিংহ জেলার ধৌবাউড়া উপজেলার গোয়াতলা ইউনিয়নের বিলখান্দা গ্রামের আবদুর রেজ্জাক ছেলে।বর্তমানে পরিকল্পনা মন্ত্রণালয়ে কর্মরত।

মনিষা রানী সেন এভিডেভিডটের উল্লেখ করেছেন সে জেনে বুঝে ও স্বজ্ঞানে তিনি হিন্দু ধর্ম ত্যাগ করে ইসলামী শরিয়াহ মোতাবেক ইসলাম ধর্ম গ্রহন করে মুসলিম হয়েছেন।

রোববার ২১ আগষ্ট ময়মনসিংহের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট ২ এর নিশাদ জাহান চৌধুরীর বেঞ্চে এফিডেভিটের মাধ্যমে ধর্মান্তরি হয়ে একই দিনে এডভোকেট মেহেদী হাসান এবং স্থানীয় ইমামের হাত ধরে পবিত্র কালেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহন করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

রব মিয়া বলেন,মনিষার সাথে ‘গত ৭-৮ বছর ধরে আমার পরিচয়।পরিচয় হওয়ার পর থেকেই অনেকবার আমাদের ইসলামের বিষয়ে জানতে চায় সে।এভাবেই আস্তে আস্তে আমার দুজনের মাঝে প্রেমের সম্পর্ক তৈরি হয়।

সে ইসলামকে ভালোবেসেই মুলত হিন্দু ধর্ম ত্যাগ করছে।দোয়া করবেন আমরা দুজন যেন সারাজীবন একসাথে থাকতে পারি ও ইসলামিক বিধান মানতে পারি।

রোদেলা জান্নাত বলেন আমি ইসলাম ধর্মের প্রতি ভালোলাগা এবং ভালোবাসার মানুষের সাথে ঘর বাঁধতেই ধর্মান্তরিত হয়ে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি এ বিষয়ে কোন প্রকার প্ররোচনা করা হয় নাই।স্ব-ইচ্ছায়,স্বজ্ঞানে অন্যের বিনা প্ররোচনায় তিনি ধর্মান্তরিত হয়ে বিয়ে করেছি।রবের সাথে প্রেমের সম্পর্ক।আমরা একে অপরকে ভালোবেসে বিয়ে করেছি।আমাদের জন্য দোয়া করবেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।