• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে মোটরসাইকেল চোর ও সাজাপ্রাপ্ত সহ গ্রেফতার ৯

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, ২৪ ঘন্টায় ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। একটি টীম চুরখাই রওশন ফিলিং স্টেশনের সামনে থেকে দুঃসাহসিক চুরি মামলার আসামী কাজল মিয়া ও মজিবুর রহমান ওরফে জয়নালকে তিনটি চোরাই মোটরসাইকেল সহ গ্রেফতার করে।

অপর একটি টীম রহমতপুর এলাকা থেকে ধর্ষণ মামলার আসামী মোঃ মিলনকে গ্রেফতার করে। আরেকটি টীম আকুয়া বাইপাস এলাকা থেকে দস্যুতার চেষ্টা মামলার আসামী আনিছুর রহমান, আরমান আলী, মাদক মামলার আসামী শাহজাহান ইসলাম ব্যাটারিচালিত অটোরিক্সাসহ ৩০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ গ্রেফতার করে। পাটগুদাম এলাকা থেকে চুরি মামলার আসামী শফিক মিয়া গ্রেফতার করে।

এছাড়াও পৃথক অভিযান পরিচালনে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত আরো দুইজনকে গ্রেফতার করে। তারা হলো, চর ঝাউগড়ার আল আমিন ও মাঝিহাটির আতিকুল ইসলাম। শুক্রবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।