• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

গাইবান্ধায় পুকুরে বিষ প্রয়োগে ২৫ লাখ টাকার মাছ নিধনের অভিযোগ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের আলী গ্রামের শ্রী সুকমল সরকার ভক্ত লীজ নেওয়া পুকুরে শত্রুতার জের ধরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে,উপজেলার শাখাহার ইউনিয়নের আলী গ্রামের মৃত কর্নধার সরকারের ছেলে শ্রী সুকমল মুলত একজন মৎস্য ব্যবসায়ী।
দীর্ঘদিন যাবৎ তিনি ওই কোচ পুকুরটি লীজ নিয়ে মাছ চাষ করে আসছেন। পুকুরটি নেয়ার পর থেকেই একটি চক্র তাকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিল। এরই জেরে ১৮ আগস্ট বৃহস্পতিবার রাতে কে বা কাহারা কোচ পুকুরে গ্যাস ট্যাবলেট বিষ প্রয়োগ করে।

এতে ওই পুকুরের রেণু ও কাপ জাতীয় মাছ নষ্ট হয়ে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ক্ষতি গ্রস্ত ব্যবসায়ী দাবি করছেন। বিভিন্ন লোকজনের কাছ থেকে ধার দেনা করে তিনি এ ব্যবসা করছেন বলে এলাকাবাসী জানান।

এ সময় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সুকমলের স্ত্রী, সন্তান ও পরিবারের আহাজারী করতে দেখা যায়। পরিবারটি এখন নিঃস্ব হয়ে পথে বসার শংকা।ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সুকমল জানান,পুকুরটি লীজ নেয়ার পর থেকেই এলাকার কিছু লোক আমার সাথে শত্রুতা করতে থাকে। আমার সন্দেহ তারাই এ কাজটি করেছে। তিনি আরো বলেন পকুরে শফিকুল ও মজিদ রাত্রিকালীন ডিউটি করে। তারপরেও কিভাবে এ ঘটনা ঘটালো তা বোধগম্য নয়।
মৎস্য ব্যবসায়ী শ্রীসুকমল ভক্ত এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীসহ আইন প্রয়োগকারী সংস্থার নিকট সুষ্ঠু তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা ও পুর্নবাসনের আবেদন জানিয়েছেন।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।