• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

হারিয়ে যাওয়ার ১২ ঘন্টার মধ্যেই পুলিশী তৎপরতায় নানীর কোলে ফিরল শিশু মারুফ

হারিয়ে যাওয়ার ১২ ঘন্টার মধ্যেই পুলিশের তৎপরতায় নানীর কোলে ফিরে গেল পিতা-মাতার স্নেহ বঞ্চিত শিশু মারুফ হাসান (৮)। গতকাল শুক্রবার সকাল ১১টায় সৈয়দপুর থানার উপ পরিদর্শক ইন্দ্র মোহন রায় আইনী প্রক্রিয়া শেষে মারুফকে তার নানী আয়েশা বেগমের হাতে তুলে দেন।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাতে শহরের বাস টার্মিনালসহ আশে পাশের এলাকায় রুটিন টহল দেওয়ার সময় খালি গায়ে থাকা ওই শিশুকে দেখতে পান উপ পরিদর্শক ইন্দ্র মোহন। তাকে কাছে ডেকে নাম ঠিকানা জানতে চাইলে সে নিজের নাম জানায় মারুফ হাসান, পিতা রুবেল ও গ্রাম হ্যাচারি পাড়া ছাড়া এর কিছু বলতে না পাড়ায় শিশুটিকে থানায় নিয়ে আসেন।

পরে শিশুটির ঠিকানা ও তার স্বজনদের সন্ধান পেতে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন থানায় তথ্য পাঠানো হয়। হেফাজতে থাকা শিশুটির দেওয়া ক্ষুদ্র ক্ষুদ্র তথ্যের ভিত্তিতে পরিবারের সন্ধান অব্যাহত রাখেন উপ পরিদর্শক ইন্দ্র মহন।

এক পর্যায়ে শিশুটি গোবিন্দপুর স্কুলে পড়া লেখা করে বলে জানালে গুগলে স্কুল এবং গ্রাম হ্যাচারি পাড়া দিয়ে সন্ধান করে স্কুলের ঠিকানা বেড় করা হয়। পরে নীলফামারী থানা পুলিশের সহযোগিতায় জেলা সদরের গাছবাড়ি গোবিন্দপুর হ্যাচারি এলাকায় তার নানী আয়েশা বেগমের সন্ধান মেলে।
খবর পেয়ে গতকাল শুক্রবার সকালে সৈয়দপুর থানায় এলে নানীকে সামনে পেয়ে জড়িয়ে ধরে শিশু মারুফ।

এ সময় কান্না জড়িত কণ্ঠে নানী আয়েশে বেগম জানান, মারুফের বাবা ৭ বছর আগে মারা গেলে মা মুক্তা অন্যত্র বিয়ে করে চট্টগ্রামে বসবাস করছেন। তখন থেকেই মারুফ তার কাছেই থাকেন। হারিয়ে যাওয়া নাতীকে ফিরে পাওয়ায় তিনি সৈয়দপুর থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানান।
জানতে চাইলে থানার উপ-পরিদর্শক ইন্দ্র মোহন বলেন, বৃহস্পতিবার রাতে শিশু মারুফ হাসানকে টার্মিনাল এলাকা থেকে উদ্ধার করে থানায় আনা। তাকে পরম যতেœ থানা হেফাজতে রাখা হয়।

গায়ে কোনো কাপড় না থাকায় তাকে একটি শার্ট কিনে দেওয়া হয়। পড়ে তার নানী থানায় এলে আইনী প্রক্রিয়া শেষে মারুফকে তার কোলে ফিরিয়ে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।