• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে টিস্যু বাঁধতে গিয়ে শিশুর মৃত্যু

শেরপুরের শ্রীবরদীতে ঘরের গ্রীলের সাথে সুতলি দিয়ে টিস্যু বাধতে গিয়ে হাবিবা (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ১৮ আগস্ট বৃহস্পতিবার সকালে উপজেলার মথুরাদী গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত হাবিবা মথুরাদী গ্রামের হাছেন আলীর মেয়ে। হাবিবা স্থানীয় জামিয়া আরাবিয়া তা’লীমুন নিছা মহিলা কওমী মাদরাসায় ১ম শ্রেণিতে পড়াশোনা করে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে বসত ঘরের গ্রীলের সঙ্গে মোটা সুতলি দিয়ে টয়লেট টিস্যু বাধতে গেলে পায়ের নিচ থেকে চেয়ার সরে যায়। পরে মোটা সুতলি গলায় প্যাচিয়ে ফাস লাগে। ঘরে লোকজন না থাকায় সেখানেই তার মৃত্যু হয়। কিছুক্ষণ পর হাছেন আলী তার মেয়েকে ওই অবস্থায় দেখে চিৎকারে দিলে বাড়ির লোকজন ও স্থানীয়রা এসে হাবিবাকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ডা: জেএম রাসেল হাসান বলেন, হাসপাতালে নিয়ে আসার অনেকেই আগেই তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় শ্রীবরদী থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।