• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বঙ্গবন্ধুর চেতনা ও আদর্শে গড়ে উঠবে আগামীর সমৃদ্ধ বাংলাদেশঃ মেয়র টিটু

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহামনের ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, গণভোজ, ফ্রি চিকিৎসা সেবা প্রদান, দোয়া ইত্যাদি কর্মসূচির আয়োজন করে ময়মনসিংহ সিটি কর্পোরেশন।

মঙ্গলবার সকালে মেয়র মোঃ ইকরামুল হক টিটু প্যানেল মেয়র, কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারিদের নিয়ে সার্কিট হাউজ প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। পরবর্তীতে জয়বাংলা চত্বরে জাতির পিতার ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় মেয়র টিটু বলেন, বঙ্গবন্ধু আমাদের হৃদয়ে চিরকাল বেঁচে থাকবেন। তাঁর চেতনা ও আদর্শ আমাদের পথ দেখিয়ে নিয়ে যাবে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আগামীর পথে । বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশের অস্তিত্ব কল্পনা করা যায় না। বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অবিচ্ছেদ্য।

এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন এবং অন্যান্য কর্মসূচিতে অংশ নেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, মনিরা সুলতানা মনি এমপি, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস, রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার আহমার উজ্জামান, জেলা পরিষদ প্রশাসক অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলসহ, জেলা, মহানগর, উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী, বিভাগীয় জেলা উপজেলা পর্যায়ে অফিস, সরকারি বেসরকারি প্রতিষ্ঠান ও অন্যান্য প্রতিষ্ঠান।

বেলা ১১ টায় সিটি কর্পোরেশন প্রাঙ্গণে গরীব অসহায় মানুষদের মাঝে খাবার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র ইকরামুল হক টিটু ।

মেয়র টিটু আরও বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা, বঙ্গমাতা ও পরিবারের অন্যান্য সদস্যদের হত্যাকাণ্ড ছিলো ইতিহাসে বর্বরতম এবং নৃশংসতম । বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে স্বাধীনতা বিরোধী চক্র বাংলাদেশের অগ্রযাত্রাকে থমকে দিতে চেয়েছিলো। এ স্বাধীনতা বিরোধীরা আজও ক্রিয়াশীল। বাংলাদেশকে হারিয়ে দেওয়ার ষড়যন্ত্রে তারা লিপ্ত। বঙ্গবন্ধুর চেতনায় উজ্জীবিত হয়ে আমাদের সংগঠিত থাকতে হবে, দেশের জন্য কাজ করে যেতে হবে।

এ সময় প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, প্যানেল মেয়র ০২ মোঃ মাহবুবুর রহমান, অন্যান্য কাউন্সিলরবৃন্দ, সিটি কর্পোরেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারিবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

দিবস উপলক্ষে আজ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নগর মাতৃসদন ও তিনটি স্বাস্থ্য সেবা কেন্দ্রের চিকিৎসকগণ দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করেন। এছাড়া বিনামূল্যে বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষা করা হয় ও ঔষধ প্রদান করা হয়। বেলা ১২ টায় জামতলা স্বাস্থ্যসেবা কেন্দ্রে মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু এ কার্যক্রম পরিদর্শন করেন। এছাড়াও, মেয়র আজ দিনব্যাপী জাতীয় শোকদিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ, ও এর বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠনের কার্যক্রমে অংশগ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।