• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

রামপাল তাপ বিদ্যু কেন্দ্র থেকে চুরি হওয়া মালামালসহ আটক ৪

দেশের অন্যতম মেগা প্রকল্প রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের চুরি হওয়া মালামাল উদ্ধার করেছে র‍্যাব। এ ঘটনায় জড়িত ৪ চোরাকারবারিকে আটক করে র‍্যাব সদস্যরা।

বৃহস্পতিবার (১১ আগস্ট) রাতে গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব- ৬।

র‍্যাবের অভিযানে আটককৃতরা হলেন বাগেরহাট সদরের মো. রাসেল (৩৮), রামপালের মো. আসাদ শেখ (৩২), মো. সোহেল শেখ (২১) ও মোংলার সুব্রত রায় (২১)।

র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, গত ৯ আগস্ট রাতে রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রের ভেল কোম্পানির অন্তর্ভুক্ত গানাত্রা হেভী লিফটারস কোম্পানির ইলেকট্রিক ক্যাবল ড্রাম থেকে প্রায় ৫০০ কেজি অ্যালুমিনিয়াম প্লেইন সিড কে বা কারা চুরি করে নিয়ে যায়। যার মূল্য আনুমানিক ২ লাখ টাকা। এর পরের রাতে অর্থাৎ ১০ আগস্ট রাতে একই কোম্পানির ইলেকট্রিক ক্যাবল ড্রাম থেকে বিভিন্ন প্রকার ইলেকট্রিক সামগ্রী চুরি হয়। এ চুরির বিষয়ে গানাত্রা হেভী লিফটারস কোম্পানির সাইট ইনচার্জ বৃহস্পতিবার (১১ আগস্ট) র‌্যাব-৬ এর অধিনায়ক বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সেই অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৬ এর সদর কোম্পানির একটি আভিযানিক দল চোর চক্রকে ধরতে গোয়েন্দা তৎপরতা শুরু করেন। আভিযানিক দলটি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, চুরি হওয়া অ্যালুমিনিয়াম প্লেইন সিড বাগেরহাট জেলার ফকিরহাট থানা এলাকায় রয়েছে। এরপর বাগেরহাট জেলার ফকিরহাট থানার কাটাখালী মোড় এলাকায় অভিযান চালিয়ে প্রথম দফায় চুরি হওয়া ৫০০ কেজি অ্যালুমিনিয়াম প্লেইন সিডের মধ্যে ৪৬৫ কেজি উদ্ধার করেন তারা। আর এ সময় বাগেরহাট সদরের বাসিন্দা রাসেল (৩৮) কে আটক করা হয়।

এছাড়া একই এলাকা থেকে দ্বিতীয় দফায় চুরি হওয়া ১টি কপার ফ্লাট, ১১ কেজি কপার ক্যাবল ২টি কপার কন্ডাকটার উদ্ধার করা হয়েছে। এ সময় রামপালের মো. আসাদ শেখ (৩২), মো. সোহেল শেখ (২১) ও মোংলার সুব্রত রায় (২১)কে আটক করে আভিযানিক দলটি। চুরির ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গানাত্রা হেভী লিফটারস কোম্পানির সাইট ইনচার্জের বাদী হয়ে বাগেরহাটের রামপাল থানায় একটি মামলা দায়ের হলে শুক্রবার (১২ আগস্ট) তাদের জেল হাজতে পাঠায় পুলিশ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।