• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুর পৌরসভার ১০ নং ওয়ার্ডে কর্মহীন নিন্ম আয়ের মানুষের মাঝে সুষ্ঠ ভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রান বিতরন

 

সজীব খান :
জামালপুর পৌরসভার ১০ নং ওয়ার্ডে করোনা ভাইরাসে লকডাউনে কর্মহীন নিন্ম আয়ের মানুষের জন্য সরকারী নিয়মনীতি মেনে সুষ্ঠ ভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে অগ্রাধিকার ভিত্তিতে সমবন্টনের মাধ্যমে সরকারী ত্রান বিতরন করা হয়েছে।
সোমবার সকালে ১০ নং ওয়ার্ডের হাটচন্দ্রা মিয়াবাড়ী বাজারের স্থানীয় একটি মাদ্রাসা প্রাঙ্গনে সরকারী প্রতিনিধি (ট্যাগ কর্মকর্তা) ফজলে নুর বোখারীর সামনে কাউন্সিলরের মাধ্যমে সরকারের ত্রাণ সামগ্রী সামাজিক দুরত্ব বজায় রেখে ২শত হত দরিদ্র নিন্ম আয়ের মানুষের মাঝে সুষ্ঠ ভাবে বিতরন করা হয়।
এ সময় জামালপুর পৌরসভার ১০ নং ওয়ার্ড কাউন্সিলর খন্দকার মোজাহারুল ইসলাম শামিম বলেন, বর্তমানে রশিদপুর,মাইনপুর, হাট চন্দ্রা ও চন্দ্রা এলাকার জন্য মোট ২শ প্যাকেট ত্রান দেওয়া হয়েছে। যার মধ্যে ৫০ প্যাকেট ওয়ার্ড শ্রমীকলীগ সদস্যরা, ২০ প্যাকেট মহিলা কাইন্সিলর ও বাকি ১৩০ প্যাকেট এর মাঝে রশিদপুর ও মাইনপুর এলাকার নিন্ম আয়ের মানুষের জন্য ৩৬ প্যাকেট ও বাকী গুলো চন্দ্রা ও হাট চন্দ্রা এলাকার জন্য বিতরন করা হয়েছে। সরকারের পক্ষ থেকে প্রচুর পরিমান ত্রান সামগ্রী রয়েছে। পর্যায়েক্রমে নিন্ম আয়ের সকল মানুষকেই ত্রান সামগ্রী বিতরন করা হবে। তিনি আরো বলেন,বর্তমান জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক ও পৌর মেয়র মির্জা সাখাওতুল আলম মনি ত্রানের বিষয়ে প্রতিনিয়তই মনিটরিং করেছে। এখানে দূর্নীতির কোন প্রকার সুযোগ নেই। তবে ত্রান যারা অহেতুক সরকারকে বেকায়দায় ফেলতে জেলা প্রশাসক মহোদয়ের চালমান সচ্ছ ত্রান কার্যক্রমকে প্রশ্নবিদ্ধ করতে চায় তারা সমাজের ভাল চায় না। এসব কুচক্রি মহল থেকে সকলকে সোচ্চার থাকার আহ্বান জানান তিনি। কেননা সরকারের পক্ষ থেকে পর্যায়ে ক্রমে ত্রান পাবার যোগ্য সকলকে বাড়ি বাড়ি গিয়ে ত্রান বিতরন করা হবে।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।