• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ট্রাক্টর দিয়ে জমি চাষ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে মৃত্যু

শেরপুর জেলার সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামে ৯ আগস্ট মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ট্রাক্টর দিয়ে জমি চাষ করতে গিয়ে সেচ সঞ্চালন বিদ্যুতের তার ছিড়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মো. মিজানুর রহমান (৪০) নামে এক কৃষক মৃত্যুবরণ করেছে।

নিহত কৃষক মিজানুর রহমান কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামের মৃত ছাবেদ আলীর ছেলে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার কৃষ্ণপুর দড়িপাড়া গ্রামের বাসিন্দা মো. মিজানুর রহমান মঙ্গলবার দুপুরে তার বন্ধক নেয়া জমিতে ট্রাক্টর দিয়ে চাষ করতে যায়। ওই জমির উপর দিয়ে বাঁশের খুঁটি দিয়ে বিদ্যুতের সেচ সঞ্চালন লাইনের খুঁটি থেকে তার পড়ে গেলে সেই তার উঠানোর সময় মিজানুর রহমান বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

খবর পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল গিয়ে মিজানুর রহমানের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়না তদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এব্যাপারে সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বছির আহমেদ বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় সদর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।