• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ফেনীতে সবুজ আন্দোলনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলন ফেনী জেলা শাখার উদ্যোগে নবনির্বাচিত কমিটির মতবিনিময় ও আগামী ১ সেপ্টেম্বর ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা কার্যালয়ে প্রস্তুতি সভার আয়োজন করে।

জেলার আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এম মোকছুদুর রহমান মিয়াজীর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আলমগীর হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, সবুজ আন্দোলন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.মাহতাব হোসাইন মাজেদ। বিশেষ অতিথি ছিলেন, সংগঠনের জেলা কমিটির উপদেষ্টা এনএন জীবন।

প্রধান অতিথি বলেন, সবুজ আন্দোলন ইতোমধ্যে সারাদেশে প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার জন্য প্রস্তুতি সবার আয়োজন শুরু করেছে। তারই ধারাবাহিকতায় আজ ফেনীতে প্রস্তুতি সভা এবং নবগঠিত জেলা কমিটির পরিচিতি সভা করা হলো। আশা করি প্রতিষ্ঠা বার্ষিকী জমকালো ভাবে আয়োজন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলার সদস্য সচিব এইচ এম এরফান উদ্দিন আরমান, যুগ্ম আহবায়ক সিহাব উদ্দিন, আবুল হাসেম এমরান, সারোয়ার হোসেন, রফিকুল ইসলামসহ নবনির্বাচিত কমিটির সকল সদস্য বৃন্দ।

সভা শেষে আগামী ৩ সেপ্টেম্বর সংগঠনের জেলা কমিটির উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী পালনের সিদ্ধান্ত নেওয়া হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল, আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি আয়োজন করার সিদ্ধান্ত নেয়া হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।