• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

কোস্টগার্ডের অভিযানে ১২ হাজার ৫০০ কেজি জেলি পুশকৃত চিংড়ি জব্দ

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রাজধানীর কেরানীগঞ্জের ধলেশ্বরী ব্রীজ এলাকা হতে ১২ হাজার ৫০০ কেজি পুশকৃত চিংড়ি জব্দ করেছে কোস্টগার্ড ঢাকা জোন।

শনিবার (৬ আগস্ট) দুপুরে এ তথ্য জানান কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি, বিএন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৬ আগস্ট) আনুমানিক রাত ৩ টায় বিসিজি স্টেশন পাগলা কর্তৃক রাজধানীর কেরানীগঞ্জ উপজেলাধীন ধলেশ্বরী ব্রীজ সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উপস্থিত ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা কেরানীগঞ্জ, সেলিম রেজা। অভিযান চলাকালীন ধলেশ্বরী ব্রীজ এর উপর থেকে ২ টি যাত্রীবাহী বাস তল্লাশী করে ১২,৫০০ কেজি (৩১২.৫ মণ) জেলি পুশকৃত চিংড়ি জব্দ করা হয়। এ সময় বাসে জেলি পুশকৃত চিংড়ির প্রকৃত মালিক খুঁজে না পাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত জেলি পুশকৃত চিংড়ি সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এর উপস্থিতিতে মাটিতে পুতে বিনষ্ট করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।