• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

শেরপুরের শ্রীবরদী উপজেলাতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। ২৫ জুলাই সোমবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ চত্বরে হুইল চেয়ার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার।

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার আশরাফুল ইসলাম উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বলেন, প্রতিবন্ধীরাও এই সমাজের একজন। রাষ্ট্র ও সমাজ উন্নয়নে তাদেরও ভূমিকা রয়েছে। কোন ভাবেই প্রতিবন্ধীদের অবহেলার চোখে দেখা যাবে না। তারাও মেধাশক্তি দিয়ে ইতোমধ্যে জনকল্যাণে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। তিনি আরো বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীদের জন্য বিশেষ সহায়তার ব্যবস্থা করে বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।