• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় রাত ৮টার পর দোকান খোলা রাখায় ৬ প্রতিষ্ঠানে জরিমানা

বিদ্যুৎ সাশ্রয়ে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় বগুড়ায় রবিবার রাতে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতে শহরের সাতমাথা ও কলোনী এলাকায় ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

রাত ৮ টা থেকে ১০টা পর্যন্ত চলা ভ্রাম্যমান আদালতের ঐ অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খালিদ বিন মনসুর ও জান্নাতুল নাইম। অভিযানে কলোনী থ্রী-স্টার কসমেটিকস ও শহরের সপ্তপদী মার্কেটের ৫ দোকানে মোট ৬ মামলায় ১২০০ টাকা জরিমানা করা হয়। পুরো অভিযানে সহযোগিতা করে নেসকো-১ এর একটি দল, জেলা পুলিশ ও এপিবিএন পুলিশের সদস্যরা।

এদিকে অভিযান প্রসঙ্গে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল নাইম জানান, সরকারি আদেশ অমান্য করায় রবিবার রাতের অভিযানে ব্যবসায়ীদের আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার বিষয়ে সতর্ক করাসহ ৬ মামলায় অর্থদন্ড দেওয়া হয়েছে।

তিনি বলেন, বর্তমান সংকট উত্তরণে যেখানে শহরের অধিকাংশ ব্যবসায়ীরাই সরকারি নির্দেশনা মেনে ৮টার মধ্যে দোকান বন্ধ করে ফেলছে সেখানে হাতেগোনা কিছু লোক দোকান খোলা রেখে সরকারি নির্দেশনা অমান্যর চেষ্টা করছে। বগুড়া জেলা প্রশাসকের সার্বিক দিক-নির্দেশনায় জনস্বার্থে মঙ্গলময় এবং সরকারি নির্দেশনা বাস্তবায়নে এমন অভিযান অব্যাহত থাকবে মর্মে জানান এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।