• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে বিদ্যুতের লোডশেডিং এর অজুহাতে চার্জার ফ্যান বেশিদামে বিক্রি করায় দোকানীকে জরিমানা

বিদ্যুতের লোডশেডিং বৃদ্ধি পাওয়ায় চার্জার ফ্যান ও লাইটের চাহিদা অনেক বেড়েছে । এই সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী অতিরিক্ত মূল্যে এসব পণ্য বিক্রয় করে প্রতারণা করছে ভোক্তাদের সাথে।

এ অভিযোগ পেয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহের সহকারি পরিচালক নিশাত মেহের এর নেতৃত্বে নিরাপত্তা দরে সদস্য রবিবার ময়মনসিংহ নগরীর বিভিন্ন দোকানে অভিযান পরিচালনা করেন।

নগরীর সিকে ঘোষ রোড ও রামবাবু রোডে অভিযান পরিচালনা করে দেখা যায় আজগর ইলেকট্রনিকস এ ওয়ালটন ১২ ইঞ্চি চার্জার ফ্যানের এম আর পি যেখানে ৩,৪৫০ টাকা সেখানে বিক্রি করা হচ্ছে ৩,৭০০ টাকায় এবং ১৪ ইঞ্চি ফ্যানের এমআর পি ৩,৬৫০ টাকা হলেও বিক্রি হচ্ছে ৩,৯০০ টাকায়। এছাড়া সরকার ইলেকট্রনিকস এ ওয়ালটন ১২ ইঞ্চি ফ্যান বিক্রি করা হচ্ছে ৩,৮০০-৩,৯০০ টাকায় এবং ৩,৮৫০ টাকায় কেনা গোল্ডেন স্টার ফ্যান বিক্রি করা হচ্ছে ৫,০০০ টাকায়।

এছাড়া অন্যান্য ফ্যানের ক্ষেত্রেও অযৌক্তিক হারে লাভ করা হচ্ছে। নির্ধারিত মূল্য অপেক্ষা অধিক মূল্যে পণ্য বিক্রয়ের অপরাধে আজগর ইলেকট্রনিকসকে ৫,০০০/- এবং সরকার ইলেকট্রনিকসকে ১০,০০০/- জরিমানা করা হয়েছে।

অতিরিক্ত মূল্যে ইলেকট্রনিকস পণ্য বিক্রয় সংক্রান্ত অভিযোগ থাকলে ১৬১২১ নম্বরে অভিযোগ করার জন্য ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ময়মনসিংহে সহকারি পরিচালক নিশাত মেহের ভোক্তাদের প্রতি আহবান জানিয়েছেন। জনস্বার্থে এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।