• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে পুকুর থেকে কিশোরীর বস্তাবন্দি লাশ উদ্ধার

শেরপুরের ঝিনাইগাতীতে বস্তাবন্দি অবস্থায় পুকুরের পানি থেকে মিম (১৪) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

২৪ জুলাই রবিবার বিকেলে উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রামের একটি পুকুরে ভাসমান অবস্থায় ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়। মিম স্থানীয় মমিন মিয়ার কন্যা ও বাকাকুড়া আদর্শগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছিল।

জানা গেছে, মিম প্রায়ই কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে আত্মীয়-স্বজনদের বাড়িতে গিয়ে থাকতো। গত ২২ জুলাই শুক্রবার বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় মিম। বহু খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাননি স্বজনরা। পরে রবিবার দুপুরে ঝিনাইগাতী উপজেলার বাকাকুড়া গ্রামের আবু সাইদ মিয়ার বাড়ির সামনের পুকুরে বস্তাবন্দি অবস্থায় একটি লাশ ভেসে উঠতে দেখে থানা পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। পরে থানা পুলিশ বিকেল ৩টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

এদিকে খবর পেয়ে মিমের পরিবারের লোকজন লাশ দেখে তাকে শনাক্ত করে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন শেরপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন।

ঝিনাইগাতী থানার এসআই মো. আব্দুর রাজ্জাক বলেন, প্রাথমিকভাবে মিমকে শ্বাসরোধ করে হত্যা করার নমুনা পাওয়া গেছে।
এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভুইয়া জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ওই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।