• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জন্মাষ্টমী কে সামনে রেখে বগুড়ায় জেলা পূজা উদযাপন পরিষদের সভা

flashmul

আগামী ১৮ই আগস্ট শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসবকে সামনে রেখে বগুড়ায় শুক্রবার বিকেলে শহরের সাতমাথা সনাতন ধর্ম মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক নির্মল রায়ের সঞ্চালনায় সভায় সভাপতির বক্তব্যে সংগঠনের জেলা শাখার সভাপতি সাগর কুমার রায় বলেন, সনাতন ধর্মাবলম্বীদের কাছে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী অন্যতম একটি গুরুত্বপূর্ণ উৎসব। প্রতি বছর উৎসবমুখরভাবে এই দিনটি উদযাপিত হয় যদিও করোনা প্রাদুর্ভাবের কারণে গত বছর র‌্যালী না করে সীমিত পরিসরে বগুড়াসহ সারাদেশে জন্মাষ্টমী উৎসব পালন করা হয়েছে।

কিন্তু এবার বগুড়ার ১২টি উপজেলায় প্রশাসনের সাথে সমন্বয় করে প্রাণবন্ত ভাবে যেন সনাতন ধর্মাবলম্বী সকলে যেন এই উৎসব নির্বিঘ্নে উদযাপন করতে পারে সেই লক্ষ্যে সব ধরণের প্রস্তুতি নেয়া হবে। সভায় আসন্ন এই বছরের শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী বগুড়ায় সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে সর্বসম্মতিক্রমে সংগঠনটির পক্ষে কেন্দ্রীয় নির্বাহী সদস্য সুকুমার সাহা কে আহ্বায়ক এবং জাতীয় ক্রীড়াবিদ গোপাল তেওয়ারী কে সদস্য সচিব করে জন্মাষ্টমী উদযাপন কমিটি গঠন করা হয়।

সভায় যেসব উপজেলায় এখনো সম্মেলন বাকি রয়েছে সেই উপজেলাগুলোতে দ্রুত সম্মেলনের মাধ্যমে নতুন করে কমিটি গঠনের আহ্বান জানানো হয়। এছাড়াও শুক্রবার মৃত্যুবরণ করা পৌর পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ব্যাংকার অতুল কুমার সাহার আত্মার শান্তি কামনা করে সভায় ১মিনিটের নিরবতা পালন করা হয় এবং সংগঠনের পক্ষে শোক প্রকাশ করা হয়।

শুক্রবারের বিশেষ সভায় সাংগঠনিক বিভিন্ন গুরত্বপূর্ণ বিষয় তুলে ধরে আরো বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা শাখার সাবেক সভাপতি দিলীপ কুমার দেব, জেলা শাখার সহ-সভাপতি সাংবাদিক প্রদীপ ভট্টাচার্য শংকর, চঞ্চল মোহন রায়, এ্যাড. বিজন সাহা, সাংগঠনিক সম্পাদক অসীম দাস, সমর দাস, পদ্যুৎ চাকী, আশীষ কুমার রায়, রাম নারায়ণ কানু, এ্যাড. সাধন, কালাচাঁদ সাহা, বাপ্পী চৌধুরী, গৌতম দত্ত, সাংবাদিক সঞ্জু রায়, দীপক রায় দিপু, অমিত দেবনাথ, বিকাশ চন্দ্র সাহা, সুরজিৎ ঘোষ, সজল ঘোষ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।