• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ১৬১ গৃহহীন পেল জমি ও ঘর

মুজিব শতবর্ষ উপলক্ষে সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের আওতায় শেরপুর জেলার আরো ১৬১টি পরিবার ঘর ও জমির মালিক হলেন। এমন ভূমিহীন জমি ও ঘরের মালিকরা প্রধানমন্ত্রীকে প্রাণ খোলে দোয়া করলেন, এবং তারা বললেন, আল্লাহ যেন শেখের বেটিরে মেলা দিন ক্ষমতায় রাহে’।

মুজিব শতবর্ষ উপলক্ষে সারাদেশে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায় (২য় ধাপে) ২৬ হাজার ২২৯টি পরিবারকে আজ ২১ জুলাই জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে শেরপুরে ৫ উপজেলায় যথাক্রমে শেরপুর সদর উপজেলায় ৪৪টি, নকলা উপজেলায় ২৯টি, নালিতাবাড়ী উপজেলায় ৫৭টি, ঝিনাইগাতী উপজেলায় ১৫টি ও শ্রীবরদী উপজেলায় ১৬টি ঘরসহ ১৬১টি ঘর রয়েছে। এনিয়ে জেলায় মোট ৯৪৮ টি ভূমিহীন পরিবার ঘর ও জমি পেলেন।

প্রধানমন্ত্রী ঘর প্রদান উদ্বোধন করার পরপরই শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার শেরপুর জেলার গৃহহীনদের মাঝে ঘরের চাবি ও জমির দলিল প্রদান করেন।

এসময় পুলিশ সুপার নাহিদ হাসান চৌধুরী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাঈদ এজেডএম মোর্শেদ, উপজেলাপিরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, ভাইসচেয়ারম্যান সাবিহা জামান শাপলা, উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।