• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

তারাকান্দি ষ্টেশনে টিকিট কালোবাজারী চক্রের সদস্য গ্রেফতার

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ী উপজেলার তারাকান্দি রেলওয়ে ষ্টেশন থেকে টিকিট কালোবাজারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে জিআরপি পুলিশ।

রবিবার (১৭ জুলাই) তারাকান্দি ষেটশনের কাউন্টারের বাইরে অতিরিক্ত দামে টিকিট বিক্রির সময় আব্দুল আলীম নামে এক ব্যক্তিকে আটক করেছে রেলওয়ে পুলিশ। পুলিশ এ সময় তার নিকট থেকে বিভিন্ন গন্তব্যের ২৪টি টিকেট উদ্ধার করে। আটক আব্দুল আলীম উপজেলার তারাকান্দি পশ্চিমপাড়া এলাকার রসুল মাহমুদের পুত্র বলে জানাগেছে। আব্দুল আলীমের বিরুদ্ধে ১৯৭৪ সনের ২৫ ধারায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

সরিষাবাড়ী রেলওয়ে ফাড়ির (জিআরপি) সহকারী পরিদর্শক মুজিবুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার রাতে তারাকান্দি রেলওয়ে স্টেশনে কাউন্টারের বাইরে অতিরিক্ত দামে ট্রেনের টিকিট বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে আব্দুল আলিমকে আটক করা হয়েছে। সরিষাবাড়ী উপজেলার সকল রেলওয়ে স্টেশনকে টিকিট কালোবাজারি মুক্ত করতে জিআরপি থানা তৎপর থেকে কাজ করছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।