• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

পূর্ব শত্রুতার জেরে বগুড়ায় প্রকাশ্য দিবালোকে যুবক খুন

বগুড়ায় বিগত কয়েক মাস আগে খালাকে চাকু মারার ঘটনা এবং বিভিন্ন সময় মাদক সেবন নিয়ে নিজেদের মাঝে দ্বন্দ্বের জেরে সদরের ছোট কুমিড়া পশ্চিমপাড়া এলাকায় লিটন শেখ (৩২) নামের এক সিএনজি চালককে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাত ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) এ তিনি মারা যান। এর আগে শনিবার সকাল ১১ টার দিকে লিটনের নিজ এলাকায় তিনি এই হামলার শিকার হন।

বিষয়গুলো নিশ্চিত করেছেন উপশহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান জানান, মৃত আশরাফ আলীর ছেলে নিহত লিটন একজন সিএনজি চালক তবে তিনি বিভিন্ন সময় পিকআপ ভ্যানসহ বিভিন্ন গাড়িও চালায়। স্থানীয়ভাবে এই পেশায় আরও কয়েকজন যুবক কাজ করেন। প্রাথমিকভাবে জানা যায়, ৩/৪ মাস আগে নিহত লিটনের খালাকে অভিযুক্তরা ভিন্ন এক ইস্যুতে চাকু মারার ঘটনা ঘটেছিল। যদিও সেই সময়ে তা আপোষ মীমাংসা হয়ে যায় কিন্তু তার জের তাদের মাঝে থেকে যায়।

এছাড়াও নিহত লিটনসহ অভিযুক্তরা একই সাথে মাদক সেবনও করতো। বিভিন্ন মাদক সেবন নিয়ে সৃষ্ট ঝগড়া এবং পূর্ব শত্রুতার জেরে লিটনের সাথে তাদের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে ৬ থেকে ৭ জনের একটি দল দেশীয় অস্ত্র দিয়ে লিটনের মাথায় কোপ দেয়। পরে স্থানীয়রা লিটনকে প্রথমে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন। সেখানে অবস্থার অবনতি ঘটলে তার উন্নত চিকিৎসার জন্য ঢামেকে নেওয়া হয়েছিল। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ প্রসঙ্গে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, উক্ত ঘটনায় ইতিমধ্যে শনিবার দিবাগত রাত ১২ টার দিকে লিটনের বড় বোন ডলি ৭ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। এরপরেই মামলায় অভিযুক্ত রিতা বেগম (৩০) কে ছোট কুমিড়া পশ্চিমপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই এলাকার মোঃ রহিমের স্ত্রী। এছাড়াও এজাহারভুক্ত আসামী সহ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে বগুড়া সদর থানা পুলিশের অভিযান চলমান রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।