• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে যুবদলের বিক্ষোভ ও প্রতিবাদ সভা

আওয়ামীলীগের সন্ত্রাসীদের হাতে যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনি’র নৃশংস হত্যা কাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শেরপুরে বিক্ষোভ মিছিল করা হয়েছে। আজ ১৬ জুলাই দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল শেরপুর শহর ও সদর উপজেলা শাখা এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে।

দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের করে শেরপুর শহর প্রদক্ষিন করে আবার দলীয় কার্যালয়ে গিয়ে সদর উপজেলা যুবদলের আহব্বায়ক পারভেজ আহম্মেদের সভাপতিত্বে প্রতিাবদ অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক আতাহারুল ইসলাম আতা। যুবদল নেতা আওয়াল সরকার, রাসেল সিকদার, জায়েদুল ইসলাম, আবু আসরা প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ বলেন, এ সরাকার বিএনপির নেতাকর্মীদের গুম খুন করে, ক্ষমতায় টিকে থাকতে চায়। কিন্তু যতই হত্যাকান্ড চালাক এবার রাতের ভোটে নির্বাচিত সরকারের শেষ রক্ষা হবেনা। আমরা বদিউজ্জামান ধনির খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।