• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনের অনুমতি পেল শ্যামলী নিউজ২৪ডটকম

শেরপুরের অনলাইন গণমাধ্যম শ্যামলী নিউজ২৪ডটকমকে নিবন্ধনের জন্য অনুমতি দিয়েছে সরকার। বৃহস্পতিবার (১৪ জুলাই) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রেস-১ শাখা থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে শ্যামলী নিউজ২৪ডটকমকে সরকারি বিধি-বিধান অনুসরণ করে নির্ধারিত ফি জমা দিয়ে ২০ কার্যদিবসের মধ্যে তথ্য অধিদপ্তর থেকে নিবন্ধন প্রক্রিয়া শেষ করতে বলা হয়েছে।

শ্যামলী নিউজ২৪ডটকমের সম্পাদক-প্রকাশক এ্যাডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী পাঠক, লেখকসহ সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

২০১৯ সালের ১ সেপ্টেম্বর যাত্রা শুরু করে শ্যামলী নিউজ২৪ডটকম। দিন যত যাচ্ছে, শ্যামলী নিউজ২৪ডটকম পাঠকের মনে ভালোবাসার শেকড় গভীর থেকে গভীরে যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।