• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

‘দেশে খাদ্যের সংকট হবে না’

দেশে খাদ্যের সংকট হবে না বলে আশা প্রকাশ করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। আজ মঙ্গলবার দুপুরে ঈদের ছুটি শেষে প্রথম কর্মদিবসে সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন মন্ত্রী।

খাদ্যমন্ত্রী বলেন, কৃষকরা যেভাবে উৎপাদন করছেন তাতে দেশে খাদ্যের সংকট হবে না। চালের দাম স্থিতিশীল আছে বলেও জানান তিনি।

মন্ত্রী বলেন, চালের দাম নিয়ে কাজ করছি, মনিটরিং হচ্ছে এবং বেসরকারি আমদানিও খুলে দেওয়া হয়েছে। তাই আশা করি চালের দাম নিয়ন্ত্রণে থাকবে।

রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাবে নিত্যপণ্যের দাম বৃদ্ধির বিষয়ে তিনি বলেন, আমাদের মাটি উর্বর। বঙ্গবন্ধু বলেছিলেন মানুষ আর মাটি থাকলে আমরা দেশ গড়তে পারব।

মন্ত্রী আরও বলেন, দেশে বছরে তিন বার ফসল উৎপাদন করা হয়। তাই খাদ্যের অভাব হবে না।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।