• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে পুকুড় থেকে ফুটবল তুলতে গিয়ে ১০ম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু

শেরপুর সদর উপজেলার নিজাম উদ্দিন আহাম্মেদ কলেজে ফুটবল খেলতে গিয়ে পুকুড়ের পানিতে ডুবে ১০ম শ্রেণীর শির্ক্ষার্থী মুনায়েম ইসলাম মিশু (১৫) এর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থী সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গনই মমিনা কান্দা গ্রামের মজনু মিয়ার একমাত্র ছেলে। তার আরেকটি কন্যা সন্তান রয়েছে। আজ মঙ্গলবার (১২ জুলাই) সদর উপজেলার পাকুড়িয়ার চৈতনখিলা নিজাম উদ্দিন আহমেদ কলেজের পুকুড়ে ফুটবল তুলতে গিয়ে সকাল সাড়ে নয়টার সময় নিখোঁজ হয় এবং সাড়ে এগারোটার সময় তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষ দর্শীরা জানান, শেরপুর সদর উপজেলার পাকুড়িয়ার চৈতনখিলা নিজাম উদ্দিন আহাম্মেদ কলেজ মাঠে আজ ১২ জুলাই সকাল সাড়ে নয়টার সময় দুই দল স্থানীয় কিশোররা খেলতে যায়। খেলার এক পর্যায়ে তাদের ফুটবলটি কলেজের পুকুড়ে পড়ে যায়। ফুটবলটি তুলতে যায় গনই মমিনা কান্দার মজনু মিয়ার ছেলে ও দশম শ্রেনীর ছাত্র মুনায়েম ইসলাম মিশু। ফুটবলটি তুলতে গিয়ে সে পুকুড়ের পানিতে ডুবে যায়। পরে তাকে পানির ওপর ভাসতে না দেখে অন্য ছেলেরা স্থানীয়দের জানায়। খবর পেয়ে স্থানীয় লোকজন প্রায় আড়াই ঘন্টা খোঁজাখুজি করে মিশুর লাশ বেলা সাড়ে এগারোটার সময় উদ্ধার করে। মিশু স্থানীয় পাকুড়িয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

বিষয়টি নিশ্চিত করেন পাকুড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মো: হায়দার আলী। তিনি জানান, ফুটবল তুলতে গিয়ে ছেলেটি ফুটবল তুলতে গিয়ে পুকুড়ের পানিতে তলিয়ে যায়। পরে আমাদের এলাকার লোকজন তার লাশ উদ্ধার করে। এদিকে মিশুর লাশ বিনা ময়না তদন্তে দাফন করার জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করা হয়েছে।

শেরপুর সদর থানার ওসি তদন্ত নাঈম মুহাম্মদ নাহিদ হাসান ঘটনার নিশ্চিত করে বলেন, এ বিষয়ে বিনা ময়না তদন্তে লাশ দাফন করার জন্য আবেদন করা হয়েছে। তবে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মহোদয় অনুমতি দিলে আমরা পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।