• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ নগরীর কোরবানির বর্জ্য ২৪ ঘন্টার মধ্যেই অপসারণ করা হবেঃ মেয়র টিটু

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, পশু কোরবানীর পর দ্রুততম সময়ে নগরবাসীকে পরিচ্ছন্ন ময়মনসিংহ উপহার দেওয়া হবে। এর আগেও আমরা সিটি কর্পোরেশনের কোরবানী বর্জ্য ২৪ ঘন্টার মধ্যে অপসারন করেছি, এ বছরও ব্যতিক্রম হবেনা।

পবিত্র ঈদ আজহার পশু কোরবানী পরবর্তী বর্জ্য ব্যবস্থাপনা সম্পর্কে এক বার্তায় মেয়র এসব জানান। তিনি আরও জানান, সিটির ৩৩ টি ওয়ার্ডে এবার পশু কোরবানীর জন্য ৪৫০ টি পয়েন্ট নির্ধারণ করা হয়েছে। এসব পয়েন্টে ইতোমধ্যে বর্জ্য সংগ্রহের বস্তা, ব্লিচিং পাওডার ও ফিনাইল সরবারহ করা হয়েছে। পশু কোরবানী বর্জ্য ও কোরবানী হাটের বর্জ্য দ্রুততম সময়ে অপসারণে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য, পবিত্র ঈদ উল আজহায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর কোরবানী বর্জ্য ব্যবস্থাপনায় ৬০০ পরিচ্ছন্নতা কর্মী, ১ টি এসকাভেটর, ২ টি লোডার, সিটি কর্পোরেশনের সকল বর্জ্য সংগ্রহকারী গাড়ি এবং জীবাণুনাশক পানি ছিটানোর ৫ টি গাড়ি এ কাজে ব্যবহৃত হবে।

অবশেষে মেয়র পবিত্র ঈদ উল আজহায় সকলকে শুভেচ্ছা জানান এবং বর্জ্য ব্যবস্থাপনায় সকলের সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।