• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

সরিষাবাড়ীতে বিলের পানিতে ডুব দিয়ে কোরআনে হাফেজ নিখোঁজঃ লাশ উদ্ধার

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ
জামালপুরের সরিষাবাড়ীতে কোরআনে হাফেজ বিলের পানিতে ডুব দিয়ে নিখোঁজ হওয়ার ৫ ঘন্টা পর লাশ উদ্ধার করা হয়েছে।মঙ্গলবার (৫ জুলাই) সকালে উপজেলায় পিংনা ইউনিয়নে বাগাছড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলায় পিংনা ইউনিয়নে বাগাছড়া গ্রামের পূর্বপাড়া এলাকার আমানতের পুত্র শরিফুল ইসলাম ফয়সাল আহমেদ (২১) বাড়ির পাশে বিলের পানিতে ডুব দেয়। তারপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। এলাকাবাসী অনেক খুজেও তাকে পায়নি। পরে জামালপুর থেকে ডুবুরি এসে দুপুরে ফয়সালের লাশ উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় শোকের মাতম চলছে।

এ ব্যাপারে পিংনা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ডাঃ নজরুল ইসলাম জানান, এক যুবক বিলের পানিতে ডুবে যাওয়ার কথা শুনে সেখানে গ্রামপুলিশ পাঠিয়েছি। ডুবুরিদল তার লাশ উদ্ধার করেছে।

বিষয়টি নিয়ে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সরোয়ার জাহান এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনা জেনেছেন বলে জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।