• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে ১৮ শ পিস ইয়াবাসহ মাদক কারবারী গ্রেফতার

শেরপুরে ১৮শ পিস ইয়াবাসহ মোঃ তাওহিদুল আলম নামে এক মাদক কারবারী গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব -১৪ এর একটি আভিযানিক দল আজ শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে সদর উপজেলার কানাশাখলা বাজার এলাকা থেকে গ্রেফতার করে বলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে।

তাওহিদুল আলম কক্সবাজার জেলার সদর থানার মহুরীপাড়া গ্রামের মৃত নুরুল হকের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কানাশাখোলা বাজারের মেসার্স জুলেখা ট্রেডার্সের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব । পরে তল্লাশী করে ট্রাভেল ব্যাগে রাখা ইয়াবাগুলো জব্দ করে। যার আনুমানিক মূল্য পাঁচ লক্ষ চল্লিশ হাজার টাকার মতো হবে। এসময় নগদ টাকা সহ দুটি মোবাইল ও সীমকার্ড জব্দ করা হয়।
এ ব্যাপারে শেরপুর সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।