• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দেওয়ানগঞ্জের ডাংধরা ইউনিয়নে টিসিবি পণ্য বিতরণে ডিলারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

হারুনুর রশিদ:
৩০ জুন ২০২২ বৃহস্পতিবার জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নে টিসিবি পণ্য বিতরণ নিয়ে ডিলারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠেছে।

গতকাল বুধবার ৪৫২৫ টি কার্ডের পণ্য বিতরণ করার কথা থাকলেও কিছু কার্ডের পণ্য বিতরণ করে বাকি পণ্য পার্শ্ববর্তী ইউনিয়ন পাররামরামপুরে নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে ।

আজ বৃহস্পতিবার সকালে পন্য না পাওয়া ব্যক্তিগণ পণ্য নিতে এলে পণ্যের সংকট বলে জানানো হয় ডিলার পক্ষ হতে। এতে উপস্থিত জনতা উত্তেজিত হয়। দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন ডাংধরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান। ডিলার পক্ষের লোকদের হেফাজত করেন ও উপস্থিত জনতাকে শান্ত করে পুনরায় দুপুর হতে পণ্য বিতরণ শুরু করেন।

টিসিবি ডিলার রেজাউল করিম রেজা এর পক্ষ হতে ভুল স্বিকার করে বলা হয় পণ্য গুলো ভুলক্রমে পাররামরামপুর চলে গেছে । প্রতি জনের কাছে নেওয়া অতিরিক্ত টাকা ফেরৎ দিবেন বলেও জানান ডিলার পক্ষ।

সরকারি বিধি মোতাবেক দুই লিটার তেল,দুই কেজি ডাল,দুই কেজি চিনি ৪৬০ টাকায় দেওয়ার কথা থাকলেও ৪১০টাকায় গ্রাহকদের দেওয়া হচ্ছে এক কেজি চিনি, দুই কেজি ডাল,দুই লিটার তেল। চিনি এক কেজি কম দেওয়ায় সরকারী বিধি মতে মুল্য হয় ৪০৫ টাকা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।