• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ রেঞ্জের নতুন ডিআইজি হলেন দেবদাস ভট্টাচার্য্য

ময়মনসিংহ রেঞ্জের নতুন ডিআইজি হিসেবে পদায়ন করা হয়েছে দেবদাস ভট্টাচার্য্যকে। ৩০ জুন বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে ওই তথ্য জানানো হয়।

এর আগে দেবদাস ভট্টাচার্য্য রংপুর রেঞ্জের ডিআইজি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তার আগে তিনি ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন।

জানা গেছেন, ১৬৮ সালের ৮ ফেব্রুয়ারি মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার তপস্বীপাড়ার প্রয়াত দুর্গেশ রঞ্জন ভট্টাচার্য্য ও প্রয়াত রাজলক্ষী ভট্টাচার্য্য দম্পতির ঘরে জন্মগ্রহণ করেন দেবদাস ভট্টাচার্য্য। ব্যক্তিগত জীবনে তিনি ৩ কন্যা ও ১ পুত্র সন্তানের জনক। তিনি ১৫তম বিসিএসে পুলিশ প্রশাসনে যোগদান করেন। দেবদাস ভট্টাচার্য্য বেশ কিছু বইও লিখেছেন। যার মধ্যে রয়েছে মনে মেঘের ছায়া, জননী জন্মভূমি আইনসংক্রান্ত ফৌজদারী মামলার তদন্ত ও তদন্ত তদারকী।

এদিকে দেবদাস ভট্টাচার্য্য ময়মনসিংহ রেঞ্জের নতুন ডিআইজি হিসেবে নিয়োগ পাওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, শেরপুর ফাউন্ডেশনের চেয়ারম্যান, শেরপুর প্রেসক্লাব ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধারসহ বিভিন্ন মহল।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।