• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ মেয়র টিটুর রোগমুক্তিতে খতমে শিফা ও বিশেষ দোয়া আয়োজন

ময়মনসিংহ সিটি করপোরেশনের জননন্দিত মেয়র মোঃ ইকরামুল হক টিটু করোনায় আক্রান্ত হয়েছেন। তার দ্রুত সুস্থতা ও রোগমুক্তির জন্য ২৯ জুন বুধবার বাদ জোহর নগরীর মাসকান্দায় জামিয়া আারাবিয়া মিফতাহুল উলুম এর আল আমান জামে মসজিদে খতমে শিফা ও বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব আয়োজিত এই দোয়া মাহফিল পরিচালনা করেন মাদ্রাসার শিক্ষক হযরত মাওলানা মুফতি মোঃ আবুল বাশার। এসময় কমিউনিটি বেজড মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি দৈনিক জাহান নির্বাহী সম্পাদক মোঃ আবদুল হাসিমের রোগমুক্তির জন্যেও দোয়া করা হয়।

বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, অন্যান্য সাংবাদিক মাদ্রাসার শিক্ষক ও ছাত্রসহ প্রায় চার শত মুসল্লী খতমে শিফা ও বিশেষ দোয়া মাহফিলে শরীক হন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।