• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীর জরাজীর্ণ বেড়ীবাঁধ পরিদর্শ করলেন ইউএনও ফারুক আল মাসুদ

মোহাম্মদ দুদু মল্লিক:
শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের সোমেশ্বরী নদীর জরাজীর্ণ বেড়িবাঁধ ও আয়নাপুর উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন ভাঙ্গন পরিদর্শন করলেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ফারুক আল মাসুদ।

২৮ জুন মঙ্গলবার দুপুরে তিনি এ পরিদর্শণে যান।এসময় তিনি বেড়ীবাঁধ সহ আয়নাপুর উচ্চ বিদ্যালয়ের নিচ তলার প্রায় অর্ধেক অংশ সোমেশ্বরী নদীতে ডেবে যাওয়া অংশ, স্কুল মাঠ, ভাংগা রাস্তা সহ অন্যান্য ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট পরিদর্শন করেন।কাংশা ইউপি চেয়ারম্যান মো. আতাউর রহমান, ইউপি সদস্য নওশাদ আলী, সাহা আলী, রহমত আলী, আনসার, গ্রামপুলিশ ও সাংবাদিক সহ স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী অফিসার মো. ফারুক আল মাসুদ সাংবাদিকদের বলেন, ” দ্রুততম সময়ের মধ্যে উপজেলা চেয়ারম্যান ও উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে যোগাযোগ করে কাংশা ইউনিয়নের সোমেশ্বরী নদীর জরাজীর্ণ বেড়িবাঁধ, রাস্তাঘাটের সমস্যা সমাধানের ব্যবস্থা করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।