• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঈদে ময়মনসিংহ বিভাগে যানমুক্ত রাখতে সংশ্লিষ্টদের মানবিক হওয়ার আহবান বিভাগীয় কমিশনারের

আসন্ন ঈদ-উল আযহায় ময়মনসিংহ বিভাগের জামালপুর, ময়মনসিংহ, নেত্রকোণা ও শেরপুরসহ চার জেলায় যানজটমুক্ত পরিবেশ নিশ্চিত করতে আইন শৃংখলা বাহিনীসহ সকল পরিবহন মালিক-শ্রমিকদের আরো মানবিকতা দিয়ে আন্তরিকতার সাথে দায়িত্বশীল ভূমিকা পালন করার জন্য উদাত্ত আহবান জানিয়েছেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস।

তিনি বলেন ঈদে ঘরমূখী ও কর্মস্থলমূখী মানুষের নির্বিগ্নে ও স্বস্তিদায়ক যাতায়াত নিশ্চিত করতে সরকার অত্যন্ত আন্তরিক। মহাসড়কের উপর কোনো হাট-বাজার বসানো যাবেনা, রাস্তা ও বিভিন্ন মোড়ে রাস্তার উপর দাঁড়িয়ে যানবাহন থেকে যাত্রী উঠানামা করা যাবে না।

মঙ্গলবার বিকেলে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস তার কার্যালয়ের সম্মেলন কক্ষে আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে যানজট নিরসন সংক্রান্ত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ আনোয়ার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত রেঞ্জ ডিআইজি মোঃ হারুন অর রশিদ, সড়ক ও জনপথ অধিদপ্তর ময়মনসিংহ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ শওকত আলী, অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য দেন নেত্রকোণা জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, শেরপুর জেলা প্রশাসক সাহেলা আক্তার।

আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সচিব রাজীব সরকার, ময়মনসিংহ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ওয়াহিদুজ্জামান, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা মটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন মন্তা ও মহাসচিব মাহবুবুর রহমান, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সিএনজি মালিক সমিতির সভাপতি রকিবুল ইসলাম শাহীন, জেলা মটরযান কর্মচারি ইউনিয়ের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন চানু, অটোবাইক চালক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক দিলিপ সরকার প্রমূখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।