• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় ডায়াগনস্টিক মালিক সমিতির সভাপতি রশিদ, সাধারণ সম্পাদক সেলিম

শেরপুরের নকলা উপজেলায় ডায়াগনস্টিক মালিক সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২০ জুন) হাসপাতাল রোডের কেয়ার ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের অফিস কক্ষে এ কমিটি গঠন করা হয়।

এতে নিরাময় ডায়াগনস্টিক সেন্টারের সত্বাধিকারী আব্দুর রশিদ সরকার-কে সভাপতি ও ডা. মোসলেম উদ্দিন ডায়াগনস্টিক সেন্টারের সত্বাধিকারী মো. মহিউদ্দিন সেলিম-কে সাধারণ সম্পাদক হিসেবে সর্বসম্মতিক্রমে মনোনিত করা হয়।

৫ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদী এই কমিটির অন্যান্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক আধুনিক প্যাথলজিক্যাল এন্ড ল্যাব এর সত্বাধিকারী মো. আক্রাম হোসেন, অর্থ সম্পাদক কেয়ার ডায়াগনস্টিক সেন্টারের সত্বাধিকারী মোতাছিম বিল্লাহ, কার্যকরী সদস্য মাহদি ডিজিটাল রোগ নির্ণয় ও চিকিৎসা কেন্দ্রের সত্বাধিকারী মাহবুবা আক্তার।

নবগঠিত এ কমিটির সভাপতি আব্দুর রশিদ সরকার তাঁর অনুভূতি ও ভবিষ্যৎ কর্মপরিধি সম্পর্কে মতামত প্রকাশ করতে গিয়ে বলেন, ডায়াগনস্টিক সেন্টারের মালিকগন প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জনসেবায় নিয়োজিত। সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সকলের পরামর্শ মোতাবেক আমরা সবাই দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করেছি, সাধ্য অনুযায়ী চেষ্টা করে যাব ইনশাআল্লাহ।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মহিউদ্দিন সেলিম বলেন, এখন নকলার জনগনকে তাদের রোগ নির্ণয়ে সময়, শ্রম ও টাকা খরচ করে রাজধানী ঢাকা, বিভাগ ময়মনসিংহ ও জেলা শেরপুরে যেতে হচ্ছে না। আমরা নকলাবাসীকে সর্বোচ্চ মানের সেবা দিতে চেষ্টা করে যাচ্ছি। আমাদের সংগঠনের সুনাম রক্ষায় সদা তৎপর আছি এবং থাকবো। বিশেষ করে জনসেবার মনমানোসিকতা নিয়ে অসহায়, দরিদ্রদের পাশে থেকে বাংলাদেশের চিকিৎসা সেবার সুনাম রক্ষায় নিজেদেরকে সর্বদায় নিয়োজিত রাখবেন বলে তারা জানান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।