• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়ায় চলন্ত বাসে আগুন, অল্পে রক্ষা পেল যাত্রীরা

বগুড়া-রংপুর মহাসড়কে নাবিল পরিবহনের চলন্ত এসি বাসে হঠাৎ আগুন লাগার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বগুড়ার শিবগঞ্জের মোকামতলায় এ ঘটনা ঘটে।

এতে বাসটি আগুনে পুড়ে ভস্মীভূত হলেও ভেতরে থাকা ২০ যাত্রী অল্পের জন্য প্রাণে রক্ষা পায়।

বাসটিতে থাকা এক যাত্রী বলেন, দিনাজপুর থেকে নাবিল পরিহনের স্ক্যানিয়া এই বাসটি ঢাকার উদ্দেশ্য রওনা দেয়। মোকামতলায় পৌঁছানোর পরপরই বাসে থাকা একটি এসি বিষ্ফোরণ ঘটে। এতে বাসে আগুন ধরে যায়। তারা যাত্রীরা আতঙ্কিত হয়ে দ্রুত বাস থেকে নেমে পড়েন।
তিনি আরও জানান, বাসটি ছাড়ার পর থেকেই এসিতে সমস্যা দেখা দিয়েছিল।

মোকামতলা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মনোয়ারুল ইসলাম জানান, এই ঘটনায় কেউ হতাহত হয়নি। ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন। এটি অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনা ছিলো।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।