• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে অভিনব কায়দায় মাল্টার ভেতরে ৫৮৫ পিস ইয়াবা বহনকালে যুবক আটক

শেরপুরে অভিনব কায়দায় মাল্টার ভেতরে ৫৮৫ পিস ইয়াবা ট্যাবলেট ভরে তা বহনকালে রাকিবুল ইসলাম লিখন (২৪) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১৪ (জামালপুর) এর সদস্যরা। ১৮ জুন শনিবার ভোরে সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া পরানপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক লিখন নালিতাবাড়ী উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে। রবিবার সকালে মাদক আইনের মামলায় আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, গোপন সূত্রে সংবাদের ভিত্তিতে শনিবার ভোর সাড়ে ৬টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানার উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর সদর উপজেলার শেরপুর-নকলাগামী বয়ড়া পরানপুর গ্রামের পাকা রাস্তায় অভিযান পরিচালনা করা হয়।

ওইসময় বিশেষ কায়দায় মাল্টার ভিতর বহন করা ৫৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ রাকিবুল ইসলাম লিখনকে আটক করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১ লক্ষ ৭৫ হাজার ৫শ টাকা।

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, ওই ঘটনায় আটক লিখনের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। লিখন দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।