• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ত্রিশালে ট্রাক চাপায় সাংবাদিক রতন নিহত

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহের ত্রিশালে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার ত্রিশাল উপজেলা প্রতিনিধি মাহমুদুল হাসান রতন নিহত হয়েছেন।

গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে তিনি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর শুক্রবার ভোরে মৃত্যু হয়। ত্রিশাল উপজেলার বাগান হাইত্যানিকান্দা গ্রামের নূর মোহাম্মদের পূত্র নিহত রতন।

প্রত্যক্ষদর্শী,পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রাত ১০ দিকে মাহমুদুল হাসান রতন তার গ্রামের বাড়ী বাগান হাইত্যানিকান্দা মোটরসাইকেলযোগে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় আসেন। চারলেনের মহাসড়ক পার হওয়ার জন্য তিনি ইউটার্ন এলাকায় যাচ্ছিলেন এ সময় বিপরিতদিক থেকে ইউটার্ন নেওয়া একটি ট্রাক তাকে ধাক্কা দিলে তিনি মোটরসাইকেলসহ ট্রাকের চাকার নিচে পড়ে যান। ট্রাক চাপায় তার একটি পা থেতলে যায়।

স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস কর্মীরা ট্রাকের নিচ থেকে তাকে উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স,পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে প্রচুর রক্ত ক্ষরণে তার অবনতি ঘটে। দ্রæত তাকে ঢাকায় রেফার্ড করা হয়। এ সময় ক্ষুদ্ধ জনতা চালকসহ ট্রাক আটক করে। ত্রিশাল থানার এস আই তফাজ্জল হোসেন জানান, ঘাতক ট্রাক ও চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সুরতহাল রির্পোট তৈরী করা হয়েছে। এ ব্যাপারে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে।

উল্লেখ,সাংবাদিক মাহমুদুল হাসান রতন বণিক বার্তার ময়মনসিংহ জেলা প্রতিনিধি মুহাম্মদ আলমগীর কবীরের মামাতো ভাই এবং আকিজ পার্টিকেল বোর্ডের একজন ঠিকাদার। তিনি স্থানীয় সাপ্তাহিক সবুজ সময় পত্রিকার স্টাফ রির্পোটার হিসেবে ২০১৪ সালে সাংবাদিকতা শুরু করেন। ২০১৫ সাল থেকে তিনি ঢাকা প্রতিদিনের ত্রিশাল প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি ত্রিশাল আইডিয়াল একাডেমী এবং জয়নাল আবেদীন ইন্টারন্যাশনাল স্কুলে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।