• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরন

শেরপুরের নালিতাবাড়ীতে মরিচপুরান ইউনিয়নের প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ ১০০ পরিবারকে প্রত্যেককে ১০ কেজি করে জিআর প্রকল্পের চাল বিতরন করা হয়।

বৃস্পতিবার বিকালে মরিচপুরান ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ বিতরন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসাবে ত্রান বিতরন করেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (অতি:দা:) মোস্তাফিজুর রহমান। উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প কর্মকর্তা আব্দুল হান্নান, মরিচপুরান ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী সরকার, ইউনিয়ন পরিষদের সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী সরকার বলেন, অতিবৃষ্টি ও বন্যায় ক্ষতিগ্রস্তদের প্রথম পর্যায়ে ১শ ব্যাক্তিকে ১০ কেজি করে চাল বিতর করা হল। পর্যাক্রমে আরও করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।