• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

খালেদা জিয়ার সুস্থতা কামনায় শেরপুরে ছাত্রদলের আলোচনা ও দোয়া মাহফিল

আবু হানিফ, শেরপুর:
ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় শেরপুরে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৬ জুন বৃহস্পতিবার বিকেলে শেরপুরের গৃদানারায়নপুরের সাবেক এমপি জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেলের বাসভবনে ছাত্রদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই বিশেষ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর জেলা ছাত্রদলের উদ্যোগে এ দোয়া মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের সভাপতি শওকত হোসেন। এই সময় বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও শহর বিএনপির সভাপতি এবিএম মামুনুর রশিদ পলাশ, থানা বিএনপির সদস্য সচিব মো: ফরহাদ আলী, শহর বিএনপির সাধারণ সম্পাদক আবু রায়হান রুপন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আতারুল রহমান আতাসহ জেলা ছাত্রদল, শহর ছাত্রদল, থানা ছাত্রদল ও কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সময় জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এবিএম মামুনুর রশিদ পলাশ সরকারে কাছে বয়স্ক ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ করে দেওয়ার দাবি জানান।

আলোচনা সভা শেষে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।