• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে ৩৪ বোতল ফেনসিডিলসহ মাদক কারবারী আটক

শেরপুরের নালিতাবাড়ীতে ৩৪ বোতল ফেনসিডিলসহ এক যুবককে আটক করেছে জামালপুর ক্যাম্পের র‍্যাব-১৪ এর সদস্যরা। বৃহস্পতিবার (১৬জুন) সকালে উপজেলা সদরের বাইপাস মোড় থেকে তাকে আটক করা হয়।

আটককৃত যুবক উপজেলার পানিহাটা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে মোঃ আনোয়ার হোসেন (৩৫)।

জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব -১৪ , সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানার উপস্থিতিতে নালিতাবাড়ি বাইপাস মোড়ে আল আমিনের মোটরসাইকেল গ্যারেজ এর সামনে পাঁকা রাস্তায় অভিযান চালায় র‍্যাব সদস্যরা।

এসময় ৩৪ বোতল ফেনসিডিলসহ আনোয়ার হোসেনকে আটক করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৫১ হাজার টাকা বলে জানায় র‍্যাব।

এ ব্যাপারে র‍্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, সে দীর্ঘদিন যাবৎ শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আটককৃতের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় র‍্যাবের পক্ষ থেকে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।