• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নিত্যপন্যের মূল্যবৃদ্ধি প্রতিবাদ ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে সৈয়দপুরে বিএনপির বিক্ষোভ

মিজানুর রহমান মিলন সৈয়দপুর :
গ্যাসসহ নিত্যপণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার নিঃশর্ত মুুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে সৈয়দপুর বিএনপি।

গতকাল শনিবার কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কস্থ দলীয় কার্যালয়ের সামনে ওই কর্মসূচী পালন করা হয় । সমাবেশে বর্তমান সরকারের তীব্র সমালোচনা করে এবং খালেদা জিয়ার মুক্তিসহ নিদর্লীয় নিরপেক্ষ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন দেয়ার দাবি জানিয়ে প্রধান অতিধির বক্তব্য বলেন, বিএনপির রংপুর বিভাগীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক।

সৈয়দপুর রাজনৈতিক জেলা বিত্রনপির আহবায়ক অধ্যক্ষ আব্দুল গফুর সরকারের সভাপতিত্বে এবং সদস্য সচিব মো. শাহীন আকতারের সঞ্চালনায় সামবেশে অন্যদের মধ্যে বক্তব্য বলেন-জেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক এ্যাড. এস এম ওবায়দুর রহমান, যুগ্ন আহবায়ক যথাক্রমে প্রভাষক শওকত হায়াৎ শাহ্ ও জিয়াউল হক জিয়া, পৌর বিএনপির আহবায়ক শেখ বাবলু, যুগ্ন আহবায়ক আবু সরকার, সদস্য সচিব ও জেলা স্বোচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ হোসেন পাপ্পু, জেলা কৃষক দলের আহবায়ক মাজহারুল ইসলাম বসুনিয়া (মিজু), সদস্য সচিব সাজেদুজ্জামান সরকার দিনার, জেলা যুবদলের সভাপতি আনোয়ার হোসেন প্রামাণিক , সাধারণ সম্পাাদক তারিক আজিজ, জেলা মহিলা দলের সভাপতি রওনক জাহান রেনু, সাধারন সম্পাদক রুপা বেগম, জেলা ছাত্রদল সভাপতি রিজওয়ান আক্তার (পাপ্পু) প্রমুখ।

সমাবেশে জেলা বিএনপি ছাড়াও , উপজেলা ও পৌর বিএনপির যুবদল , ছাত্রদল , স্বেচ্ছাসেবক দল, মহিলা দল , কৃষক দল, তাতী দলসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা অংশ নেন। এদিকে এই দাবিতে জেলা, থানা , পৌর ও কলেজ ছাত্রদল শহরে বিক্ষোভ মিছিল করে। গতকাল বিকেলে মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।