• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শেরপুরে বিশ্ব দুগ্ধ দিবস পালিত

‘পুষ্টি, পরিবেশ ও অর্থনৈতিক উন্নয়নে টেকসই দুগ্ধ শিল্প’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শেরপুরে আলোচনা ও র‌্যালির মধ্য দিয়ে বিশ্ব দুগ্ধ দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে ১ জুন বুধবার দুপুরে জেলা প্রাণীসম্পদ অফিসের উদ্যোগে প্রাণীসম্পদ অফিস মিলনায়তনে এক আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. মো. মোস্তাফিজুর রহমান।

অনুষ্ঠানে চিত্রাংকন, কুইজ ও রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ১৫ জন শিক্ষার্থীর মাঝে সনদপত্র বিতরণ করা হয়। এর আগে এক বর্ণাঢ্য র‌্যালি জেলা প্রাণী সম্পদ অফিসের সামনের সড়ক প্রদক্ষিণ করে।

এদিকে বিশ্ব দুগ্ধ দিবস উপলক্ষে প্রথমবারের মতো শেরপুর পৌরসভার পক্ষ থেকে দুইশত হতদরিদ্র মানুষের মাঝে দুধের প্যাকেট বিতরণ করা হয়েছে। দুধ বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। ওইসময় পৌর প্যানেল মেয়র মো. নজরুল ইসলামসহ পৌর কাউন্সিলরগণ ও পৌর কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।