• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বগুড়া মোকামতলায় দুই সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানবন্ধন

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলায় দুই সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদ ও জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবিতে বুধবার দুপুরে মোকামতলা মহাসড়কের বাসস্ট্যান্ড এলাকায় মোকামতলা প্রেসক্লাব ও সচেতন এলাকাবাসীর ব্যানারে
মানববন্ধন-সমাবেশ কর্মসূচি পালন করা হয়েছে।

এতে নানা শ্রেণীপেশার প্রায় ২ শতাধিক মানুষ সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।

মোকামতলা প্রেসক্লাবের সভাপতি নুরুল আমিন তালুকদারের সভাপতিত্বে প্রতিবাদ কর্মসূচিতে বক্তব্য রাখেন স্থানীয় ইউপি সদস্য শফিকুল ইসলাম, মিজানুর রহমান বাদল, শাহ্ আলম, যুবলীগ নেতা এম.এ মারুফ মণ্ডল, শিক্ষক রাসেল আহম্মেদ, সাংবাদিক এনামুল হক, শফিউল আলম ডিউ, আতিক রহমান, কনক দেব, রুহুল আমিন, খালিদ হাসান প্রমুখ।

সমাবেশে সাংবাদিকদের উপর হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানানো হয়। এছাড়াও ২৪ ঘন্টার মধ্যে জড়িতদের গ্রেফতার করা না হলে পরবর্তীতে আরো কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে বলে জানান বক্তরা।

ঊল্লেখ্য, গত মঙ্গলবার মোকামতলা হাটের নানা অনিয়ম নিয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে দৈনিক করতোয়া পত্রিকার অনলাইন স্টাফ রিপোর্টার রাহাতুল আলম এবং দৈনিক উত্তরের দর্পণ পত্রিকার মোকামতলা প্রতিনিধি আবু জাফর ইকবালের ওপর সন্ত্রাসীদের হামলার অভিযোগ উঠে। এ ঘটনায় ইতিমধ্যে শিবগঞ্জ থানায় মামলাও করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।