• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

প্রতিবন্ধী নারীর প্রতি সহিংসতা দূরীকরণে বগুড়ায় সমন্বয় কমিটির সভা

প্রতিবন্ধী নারীর প্রতি সহিংসতা দূরীকরণে উইমেন উইথ ডিজএ্যাবিলিটিজ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (ডাব্লিউডিডিএফ) এর আয়োজনে বগুড়া সদর উপজেলার সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে সদর উপজেলা সমাজসেবা অফিসারের কার্যালয়ে সমন্বয় কমিটির সদস্যদের নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সমন্বয় কমিটির উপদেষ্টা হিসেবে সদর উপজেলা সমাজসেবা অফিসার আব্দুল মোমিন তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার পর্যায়ক্রমে প্রতিবন্ধী জনগোষ্ঠীর তালিকা করে তাদের শতভাগ ভাতার আওতায় এনেছে এবং নিশ্চিত করেছে তাদের নাগরিক অধিকারসহ ন্যায্য পাওনা যা ইতিবাচক পরিবর্তনের শুভ সূচনা।

তিনি বলেন তৃণমূলে দালালচক্র দ্বারা ভাতা কার্ড নিয়ে কেউ যেন প্রতারিত না হয় সেই লক্ষ্যে সাধারণ জনগণকে সচেতন থাকতে হবে এবং যেকোন প্রয়োজনে তাদের থেকে সরাসরি সেবা নেওয়ার আহ্বান জানান তিনি। এছাড়াও বগুড়াসহ সারাদেশে বেসরকারি উন্নয়ন সংস্থা হিসেবে ডাব্লিউডিডিএফ যেভাবে সরকারের সহযোগি হিসেবে কাজ করছে তার তিনি ভূয়সী প্রশংসা করেন। একই সাথে তৃণমূল থেকে শহর অঞ্চল সকল স্থানে সমভাবে গণমানুষের কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন।

কমিটির সভাপতি সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন রিক্তার উপস্থিতিতে সভায় অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন সমন্বয় কমিটির সদস্য পর্যায়ক্রমে এরুলিয়া ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান, সাবগ্রাম ইউপি চেয়ারম্যান ফরিদ উদ্দিন, শিক্ষক প্রতিনিধিগণ যথাক্রমে এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবিএম এবাদত হোসেন, সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শানিয়াত ফাতেমা, সাংবাদিক প্রতিনিধি হিসেবে দৈনিক ভোরের দর্পণের স্টাফ রিপোর্টার ইলিয়াস হোসেন এবং দৈনিক চাঁদনী বাজারের স্টাফ রিপোর্টার সঞ্জু রায়।

সভায় এ সময় উপস্থিত ছিলেন ডাব্লিউডিডিএফ এর বগুড়ার প্রজেক্ট কো-অর্ডিনেটর আব্দুল্লাহ আল ফয়সাল এবং প্রজেক্ট ফ্যাসিলিটেটর গোলাম কিবরিয়া।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।